কিশোরগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

প্রতিটা মুসলমানের জন্য রমজান মাস অনেক গুরুত্বপূর্ণ। প্রত্যেকটা মুসলমানের উচিত রমজান মাসের প্রত্যেকটা রোজা রাখা। প্রায় মুসলমানই রমজান মাসে সব রোজা রাখে। এজন্যই প্রতিটা রোজার সেহেরী এবং ইফতারের সময়সূচি জানার প্রয়োজন হয়। আজকের এই পোস্টে জানাবো কিশোরগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ সালের। আপনারা যারা কিশোরগঞ্জ জেলার ধর্মপ্রাণ ভাইয়েরা রয়েছেন তারা প্রত্যেকেই চান রমজান মাসে রোজা রাখতে। তাই আপনাদের চেহারা রাখা ভালো কিশোরগঞ্জ জেলার রমজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪ সালের।

আজকের সেহরির শেষ সময় কিশোরগঞ্জ

রোজা রাখতে হলে অবশ্যই প্রত্যেকের সেহরি করতে হবে। আর সেহেরি করার একটি নির্দিষ্ট সময় রয়েছে নির্দিষ্ট সময়ের মধ্যে সেহরি না শেষ করলে আপনার রোজা কখনোই হবে না। কিশোরগঞ্জ জেলার ধর্মপ্রাণ ভাইয়েরা যারা রয়েছেন তারাই পোস্ট থেকে কিশোরগঞ্জ জেলার আজকের সেহরির শেষ সময় পেয়ে যাবেন। এই পোস্টে রমজান মাসের আজকের সেহরির শেষ সময় জানতে পারবেন।

আজকের ইফতারের শেষ সময় কিশোরগঞ্জ

প্রত্যেক মুসলমান যেমন রোজা রাখার জন্য সেহরি করে তেমন ইফতার ও করতে হয়। কেননা সময় মত ইফতার না করলে সেই রোজা সম্পূর্ণ হয় না। তাই আজকের এই পোস্টে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি আজকের ইফতারের শেষ সময় কিশোরগঞ্জ জেলার। আপনারা সবাই জেনে খুশি হবেন যে ইতিমধ্যে রমজান মাস শুরু হয়ে গিয়েছে। আর সবাই এই রমজান মাসে রোজা রাখবে। আপনারা যারা কিশোরগঞ্জ জেলার ধর্মপ্রাণ ভাই এবং বোনেরা রয়েছেন তাদের জন্য আজকের ইফতারের শেষ সময় জানতে পারবেন।

কিশোরগঞ্জ জেলার রমজানের ক্যালেন্ডার ২০২৪

আজকে আমরা এই পোস্টে জানানোর চেষ্টা করব ২০২৪ সালের রমজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচি। যাতে করে কিশোরগঞ্জ জেলার ধর্মপ্রাণ ভাই এবং বোনেরা প্রত্যেকটা রোজা সময় মত রাখতে পারে। রমজান মাসে রোজা রাখা ফরজ। এই ফরজ প্রত্যেকটা মুসলমানের উচিত পালন করা। আজকের এই পোস্ট থেকে দেখে নিন কিশোরগঞ্জ জেলার রমজান মাসের ক্যালেন্ডার ২০২৪ সালের।

 

রহমতের ১০ দিন

রোজা তারিখ বার সেহরির
শেষ সময়
ইফতারের
সময়
১ * ২৪ মার্চ শুক্রবার ৪:৪৪ ৬:১৩
২৫ মার্চ শনিবার ৪:৩৩ ৬:১৪
২৬ মার্চ রবিবার ৪:৪১ ৬:১৪
২৭ মার্চ সোমবার ৪:৪০ ৬:১৫
২৮ মার্চ মঙ্গলবার ৪:৩৯ ৬:১৫
২৯ মার্চ বুধবার ৪:৩৮ ৬:১৬
৩০ মার্চ বৃহস্পতিবার ৪:৩৬ ৬:১৬
৩১ মার্চ শুক্রবার ৪:৩৫ ৬:১৭
০১ এপ্রিল শনিবার ৪:৩৪ ৬:১৭
১০ ০২ এপ্রিল রবিবার ৪:৩৩ ৬:১৮

মাগফেরাতের ১০ দিন

রোজা তারিখ বার সেহরির
শেষ সময়
ইফতারের
সময়
১১ ০৩ এপ্রিল সোমবার ৪:৩২ ৬:১৮
১২ ০৪ এপ্রিল মঙ্গলবার ৪:৩১ ৬:১৮
১৩ ০৫ এপ্রিল বুধবার ৪:২৯ ৬:১৯
১৪ ০৬ এপ্রিল বৃহস্পতিবার ৪:২৯ ৬:১৯
১৫ ০৭ এপ্রিল শুক্রবার ৪:২৮ ৬:২০
১৬ ০৮ এপ্রিল শনিবার ৪:২৭ ৬:২০
১৭ ০৯ এপ্রিল রবিবার ৪:২৬ ৬:২০
১৮ ১০ এপ্রিল সোমবার ৪:২৫ ৬:২১
১৯ ১১ এপ্রিল মঙ্গলবার ৪:২৪ ৬:২১
২০ ১২ এপ্রিল বুধবার ৪:২৩ ৬:২২

নাজাতের ১০ দিন

রোজা তারিখ বার সেহরির
শেষ সময়
ইফতারের
সময়
২১ ১৩ এপ্রিল বৃহস্পতিবার ৪:২২ ৬:২২
২২ ১৪ এপ্রিল শুক্রবার ৪:২০ ৬:২২
২৩ ১৫ এপ্রিল শনিবার ৪:১৯ ৬:২৩
২৪ ১৬ এপ্রিল রবিবার ৪:১৮ ৬:২৩
২৫ ১৭ এপ্রিল সোমবার ৪:১৭ ৬:২৩
২৬ ১৮ এপ্রিল মঙ্গলবার ৪:১৬ ৬:২৪
২৭ ১৯ এপ্রিল বুধবার ৪:১৫ ৬:২৪
২৮ ২০ এপ্রিল বৃহস্পতিবার ৪:১৪ ৬:২৫
২৯ ২১ এপ্রিল শুক্রবার ৪:১৩ ৬:২৫
৩০ * ২২ এপ্রিল শনিবার ৪:১২ ৬:২৬

শেষ কথা

কিশোরগঞ্জ জেলার প্রত্যেকটা মুসলিম ভাই এবং বোনেরা আল্লাহর হুকুম পালন করবেন এবং রমজান মাসে সব রোজা পালন করবেন। আল্লাহ তাআলার ইবাদত না করলে আল্লাহ তাআলা আপনার উপর কখনোই শান্তি বর্ষিত করবেনা। তাই আমরা সবাই চেষ্টা করব রমজান মাসের সব রোজা রাখতে। তাই আজকের এই পোস্টে কিশোরগঞ্জ জেলার রমজান মাসের সেহরি এবং ইফতারের সময়সূচি তুলে ধরার চেষ্টা করেছি। এরকম আরো বিভিন্ন জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি জানতে আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন।

By tech-dustbin

এই ওয়েবসাইট মূলত আমার ইন্টারনেট জ্ঞান পরিচর্চা এবং তা সবার মাঝে ছড়িয়ে দেয়ার জন্য তৈরি করা হয়েছে । আমি চেষ্টা করি প্রতিদিন টেকনোলজি নিয়ে নতুন কিছু শিখতে এবং তা এই ওয়েবসাইট এর মাধ্যমে সবার সাথে শেয়ার করতে । নতুন নতুন তথ্য জানতে যারা পছন্দ করেন তারা টেক ডাস্টবিন সাইট ফলো করতে পারেন।